সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নতুন ডনের খোঁজে ফারহান আখতার

ডেইলি সিলেট ডেস্ক ::

‘ডন ৩’-র চিত্রনাট্যের কাজ জোরকদমে সারছেন পরিচালক ফারহান আখতার, প্রায় শেষের দিকে ছবির স্ক্রিপ্ট- শীঘ্রই রূপালি পর্দায় ফিরবে ‘ডন’। দুদিন আগেই এ কথা জানানো হয় ফারহানের প্রযোজনা সংস্থার পক্ষ থেকে।
১২ বছর পর ‘ডন’ নিয়ে উচ্ছ্বাসে ফেটে পড়েন শাহরুখ ভক্তরা। লম্বা সময় পর কিং খান আর প্রিয়াঙ্কা চোপড়াকে একসঙ্গে পর্দায় দেখা যাবে কিনা সে নিয়েও শুরু হয় জল্পনা-কল্পনা। কিন্তু কোথায় কী! ছবি নিয়ে যে লেটেস্ট আপডেট সামনে আসছে তা শাহরুখ ভক্তদের হতাশার কারণ হতে পারে।

সূত্রের খবর, এবার ডনের জুতোয় পা গলাতে রাজি নন শাহরুখ খান! তাই এই ছবির প্রস্তাব ফিরিয়েছেন বাদশা।

সূত্র মারফত জানা যাচ্ছে, এই মুহূর্তে ‘ডন’ ফ্রাঞ্চাইজির ছবির কাজে হাত দিতে নারাজ শাহরুখ। তার মনে হচ্ছে, এই মুহূর্তে যে ধরণের ছবি তিনি করতে চাইছেন তার সঙ্গে খাপ খাচ্ছে না ডন ৩-এর চিত্রনাট্য।

শুরুতে জানা গিয়েছিল অমিতাভ, শাহরুখ এবং নতুন প্রজন্মের কোনও অভিনেতাকে নিয়ে ‘ডন ৩’র চিত্রনাট্য সাজাচ্ছেন ফারহান। শাহরুখ প্রস্তাব ফেরানোয় ধাক্কা খাবে ফারহানের পরিকল্পনা। খবর, ইতিমধ্যেই শাহরুখের বদলির খোঁজ শুরু করেছে প্রযোজনা সংস্থা।

‘শাহরুখ ছাড়া ডন ৩ অসম্পূর্ণ’, দাবি বাদশা ভক্তদের। অন্যদিকে নেটিজেনরা মনে করছেন হৃতিক রোশন বা রণবীর সিং-কে শাহরুখের বদলে মানাবে। নতুন ডন হওয়ার দৌড়ে এরা দুজনেই এগিয়ে রয়েছেন বলে ধারণা সকলের। অন্যদিকে শাহরুখ ছবির অংশ না হওয়ায় প্রিয়াঙ্কা চোপড়া সহজেই এই ছবির প্রস্তাব গ্রহণ করবেন বলে ধারণা নেটপাড়ার।

২০০৬ সালে শাহরুখ খানকে নিয়ে প্রথম বার ‘ডন’ ছবিটি বানান ফারহান আখতার। অমিতাভ বচ্চন অভিনীত ‘ডন’-এর কাহিনির আদলে তৈরি হলেও এই ছবিটি তার নিজস্ব অস্তিত্ব তৈরি করে নিয়েছিল। এতটাই জনপ্রিয় হয় ফারহানের সেই ছবি যে ২০১১ সালে ছবির দ্বিতীয় পর্ব বানিয়ে ফেলেন তিনি। ৫ বছরের মধ্যেই দ্বিতীয় পর্ব তৈরি করে ফেললেও তার পরে ১২ বছর কেটে গিয়েছে। কিন্তু আজও ‘ডন ৩’ নিয়ে হাজির হননি ফারহান।

গত এক দশকে পরিচালনার কাজ থেকে দূরেই থেকেছেন জাভেদ আখতার পুত্র। ‘ডন ২’ ছিল ফারহান পরিচালিত শেষ ছবি। আপাতত ‘জি লে জারা’ নিয়ে ব্যস্ত পরিচালক ফারহান। তিন নারীর রোড ট্রিপের গল্প উঠে আসবে এই ছবিতে। লিড রোলে থাকছেন প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাট।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: